ব্রাহ্মণপাড়ায় কর্মরত সাংবাদিকদের বার্ষিক ‘আনন্দ ভ্রমণ’ সম্পন্ন

লেখক:
প্রকাশ: ২ years ago

Spread the love

আতাউর রহমানঃ
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় কর্মরত সাংবাদিকদের বার্ষিক ‘আনন্দ ভ্রমণ’ সম্পন্ন হয়েছে। এতে বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সিনিয়র এবং জুনিয়র সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদ এর সম্পাদক ও প্রকাশক এবং আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি সৈয়দ আহাম্মদ লাভলু, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইনকিলাব এর ব্রাহ্মণপাড়া প্রতিনিধি ও দৈনিক রূপসী বাংলার বিশেষ প্রতিনিধি এডভোকেট মোঃ আবদুল আলীম খান ও সাধারণ সম্পাদক দৈনিক কুমিল্লার কাগজের স্টাফ রিপোর্টার মোঃ ইসমাইল নয়নের সার্বিক সহযোগীয় এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা নগরীর শাসনগাছা থেকে একটি শীতাতপ নিয়ন্ত্রিত মিনিবাস যোগে কক্সবাজার সমুদ্র সৈকতের উদ্দেশ্যে রওয়ানা দেন ব্রাহ্মণপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দরা। বিকালে কক্সবাজারে পৌঁছার পর একটি থ্রি স্টার আবাসিক হোটেলে অবস্থান করে রাতের খাবার সম্পন্ন করে রাতের সমুদ্র দেখতে সমুদ্র সৈকতে বেড়াতে যান সাংবাদিকবৃন্দরা। পরদিন বুফে সকালের নাস্তা শেষে সমুদ্র বিলাশে মেতে উঠেন তারা। দুপুরের খাবারের পর কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন সাংবাদিকবৃন্দরা। এ সময় সবাই ফটোসেশন নিয়ে ব্যাস্ত ছিলেন। কেউ সেলফি কেউ বিভিন্ন স্টাইলে ছবি তুলেন। এরপর অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী। রাতে ডিনার শেষে কুমিল্লার উদ্দেশ্যে যাত্রা করেন তারা। পুরো রাত নেচে গেয়ে আনন্দ উল্লাসের মাধ্যমে রবিবার সকালে সকলে নিজ নিজ গন্তব্যে ফিরে আসেন। আনন্দ ভ্রমণে অংশগ্রহণ করেন
সহকারী অধ্যাপক ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি আবদুল কুদ্দুস, সহসভাপতি সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, সাংবাদিক ডা. মোঃ ইউনুস সরকার, দৈনিক কালজয়ী পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক শিরোনাম পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি মোঃ অপু খান চৌধুরী, সাংবাদিক আলী আহাম্মদ, দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ, সাংবাদিক হারুন অর রশীদ, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার কুমিল্লা প্রতিনিধি গাজী মোঃ রুবেল, সাংবাদিক সজিব আহমেদ, দৈনিক মানবজমিন পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদের স্টাফ রিপোর্টার মোঃ বাছির উদ্দিন, মেঘনা টিভি ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম, সাংবাদিক দেলোয়ার হোসেন, সাংবাদিক শরীফ খান আকাশ ও সাংবাদিক সোহেল ইসলাম প্রমুখ।

  • ব্রাহ্মণপাড়া