বুড়িচং উপজেলা সমিতির এজিএম ৬ জুলাই

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৫ মাস আগে

Spread the love

রাজধানীর ধানমন্ডি ক্লাবে অনুষ্ঠিত বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার কার্যকরি কমিটির সভায় ৬ জুলাই সংগঠনটির বার্ষিক সাধারণ সভা করার সিদ্ধান্ত হয়।সভায় সিদ্ধান্ত হয়, আগামী ১৮ মে রোজ শনিবার কুমিল্লা-৫ আসনের নবনির্বাচত সংসদ সদস্য আলহাজ্ব আবু জাহেরকে সংবর্ধনা ও ওই আসনের তিন সাবেক সংসদ সদস্য অধ্যাপক মো. ইউনূস, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, অ্যাডভোকেট আবুল হাশেম খান ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাহেদুল আলম জাহিদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
সমিতির সভাপতি, ডিএলএম গ্রুপের চেয়ারম্যান এম এ মতিন এমবিএ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক, আইন মন্ত্রণালয়ের সিনিয়র হিসাবরক্ষণ অফিসার মো. আবু তাহেরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ সভাপতি, মিরপুর সিরামিকসের জিএম অধ্যাপক আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক, স্পেক্টা গ্রুপের জিএম সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক, দৈনিক ইনকিলাবের সিনিয়র সাব এডিটর মোহাম্মদ আবদুল অদুদ, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা, পাট গবেষণা ইনস্টিটিউটের প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার মো. মোবারক হোসেন, সিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট নুরুল আলম ছোটন, এক্সিম ব্যাঙ্ক এর কর্মকর্তা ফারুক আহমদ, সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ওসমান গনি ও অ্যাডভোকেট সোহাগ মিয়া প্রমুখ।
সভায় আসন্ন ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচনে কোষাধ্যক্ষ পদে সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আবদুল অদুদকে বিজয়ী করার জন্য সবার দোয়া কামনা করে ৩০ এপ্রিল প্রেস ক্লাবে উপস্থিত থেকে সাংবাদিক বন্ধুদের সাথে যোগাযোগ করার নির্দেশনা দেন সভাপতি। এজিএমে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালনের জন্য সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি অ্যাডভোকেট একলাছ উদ্দিন ভুইয়ার নাম সভায় প্রস্তাব করলে তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

  • বুড়িচং