কুমিল্লায় একদিনে দুইজনের আত্মহত্যা

লেখক: Sohel Islam
প্রকাশ: ২২ ঘন্টা আগে

Spread the love

কুমিল্লার চৌদ্দগ্রামে বুধবার গলায় ওড়না পেছিয়ে ও বিষপানে দুই নারী-পুরুষের মৃত্যু হয়েছে। আত্মহত্যাকারীরা হলেন; শুভপুর ইউনিয়নের উনকোট গ্রামের মামুনুর রশিদের স্ত্রী শিউলী বেগম(৩৪) ও উজিরপুর ইউনিয়নের সাবেক টিলা এলাকার সিরাজ মিয়ার ছেলে মোঃ সবুজ(২৮)। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তার উজ জামান।
স্থানীয় সূত্রে জানা গেছে, শিউলি বেগম দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। সে স্বামীর বাড়ী থেকে মুন্সিরহাট ইউনিয়নের বাংপাই গ্রামে বাবার বাড়িতে বেড়াতে গিয়ে বুধবার সকালে পরিবারের লোকজনের অগোচরে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় পেঁছিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে খবর দিলে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। সুরতহাল ও আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে বিয়ের তিন মাসের মাথায় স্ত্রীর সাথে অভিমান করে উজিরপুর ইউনিয়নের সাবেক টিলা এলাকার মোঃ সুবজ নামে এক যুবক গত শুক্রবার দিনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকালে ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তার লাশ বাড়িতে আনা হলে সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে।
চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক বশির আহমেদ বলেন, শিউলি নামে মানসিক প্রতিবন্ধী এক গৃহবধু ও সবুজ নামে এক যুবক আত্মহত্যা করেছে। আইনী প্রক্রিয়া শেষে দুটি লাশই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় পৃথক অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।সূত্র:কুমিল্লার কাগজ

  • কুমিল্লা