বুড়িচংয়ে দক্ষিণ ভারেল্লা ইউপির প্রত্যাশা ও প্রাপ্তির এক বছর পূর্তি উদযাপন

লেখক:
প্রকাশ: ২ years ago

Spread the love

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ৯নং ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের প্রত্যাশা ও প্রাপ্তির এক বছর পূর্তিতে আলোচনা সভা,সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(১৮ মার্চ ২০২৩) শনিবার সন্ধ্যায় উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা,সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান রামপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। পরিষদের চেয়ারম্যান ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এড.আবুল হাসেম খান এমপি,প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ’লীগের আলহাজ্ব মোঃ সাজ্জাদ হোসেন।
পরিষদের সচিব আব্দুর রহমান ভূঁইয়া ও চট্রগ্রাম বিশ্বাবিদ্যালয়ের শিক্ষার্থী জুনায়েদ আরাফাত অর্ণবের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার,আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড মাহবুবুর রহমান,রামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী ইকরাম উল্লাহ,আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন মেম্বার,বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ঠিকাদারসহ অন্যান্য অতিথিরা। উক্ত অনুষ্ঠানে পরিষদের পক্ষ থেকে মরণোত্তর ক্রেস্ট প্রদান মরহুম শামসুল আলম সাবেক চেয়ারম্যান,জিহান গ্রুপের চেয়ারম্যান মরহুম শাহপরান আজাদ,মরহুম হাজী আবদুল হাকিম সাবেক চেয়ারম্যান,মরহুম মনিরুল ইসলাম সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান,রামপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মরহুম ঈদ্রিস মিয়া ভূইয়া,মরহুম সফিকুল ইসলাম রাজা
সাবেক চেয়ারম্যান।মুক্তিযোদ্ধা সংবর্ধনা পেয়েছে বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারেক,
বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা আয়েত আলী,বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম,বীরমুক্তিযোদ্ধা আবদুল মতিন
,বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, বীরমুক্তিযোদ্ধা আব্দুল করিম ভূঁইয়া (কনু),বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমাজ সেবক ব্যক্তিবর্গ এবং ইউপি সকল সদস্যকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়েছে। স্বাগত বক্তব্যে পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক এক বছরের কাজের জবাবদিহি সবার মাঝে তুলে ধরেন এবং প্রামাণ্যচিত্রে দেখানো হয়।পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।

  • বুড়িচং