বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী ও মার্চেন্ট এসোসিয়েশনের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে উপহার বিতরণ

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ সপ্তাহ আগে

Spread the love

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী ও মার্চেন্ট এসোসিয়েশন বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ২৫ লক্ষ টাকার উপহার বিতরণ করেছেন।
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিনব্যাপী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকার সহস্রাধিক পানি বন্দী মানুষের মাঝে খাদ্য ও অন্যান্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী ও মার্চেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দরা।
এ সময় উপস্থিত ছিলেন, মোঃ নজরুল ইসলাম ভারপ্রাপ্ত সভাপতি, ইমতিয়াজ আহমেদ খান সহ-সভাপতি, বাচ্চু মিয়া সহ-সভাপতি, শফিকুল ইসলাম মিলন সাধারণ সম্পাদক, মহসীন কবীর যুগ্ন সম্পাদক, মোঃ মজনু যুগ্ম সম্পাদক, মোঃ ফয়জুর রহমান কোষাধ্যক্ষ, মোঃ সিরাজুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মোঃ ইউসুফ মিয়া প্রচার সম্পাদক, মোঃ জহিরুল হাসান দপ্তর সম্পাদক, মোঃ বাবুল হোসেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক। পরিচালক যথাক্রমে
নুরুল আক্তার, মোঃ শাকিরুল হক খান, নিমাই দত্ত, সরোয়ার হোসেন নবাব, মোঃ ইকবাল হোসেন (জনি), মোঃ মোজাম্মেল হোসেন (লিটন), মোঃ আল-আমিন, মোঃ তাইম আহমেদ ও মোঃ আলম ভূঁইয়া। উপহার বিতরণ কার্যক্রমে
ঢাকাস্থ ব্রাহ্মণপাড়া সমিতির তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ ব্রাহ্মণপাড়া সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন মুকুল, মিজানুর রহমান খান চেয়ারম্যান ও রেজাউল করিম বাদল।

  • ব্রাহ্মণপাড়া