কুমিল্লায় কাভার্ডভ্যান বোঝাই ৭২০ বোতল ফেনসিডিলসহ ২ জন আটক

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

Spread the love

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান বোঝাই করে পাচারকালে ৭২০ বোতল ফেনসিডিলসহ দুইজন আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো; চালক খুলনার সোনাডাঙ্গা থানার বড়বয়রা গ্রামের আবদুর রহমান শিকদারের পুত্র বাবুল শিকদার ও হেলপার চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানার চরপাড়া গ্রামের মোঃ কাশেমের ছেলে মোঃ সাদেক। বুধবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।
চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মোঃ নাজিম উদ্দিন ভুঁইয়া জানান, মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোবাইল ডিউটি করাকালিন আমানগন্ডা কবরস্থানের সামনে থেকে অজ্ঞাত ব্যক্তি কর্তৃক কাভার্ডভ্যানযোগে চট্টগ্রামগামী মহাসড়ক হয়ে বড় একটি অবৈধ মাদকের চালান নিয়ে যাচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে পদুয়া বাজার এলাকায় ব্যরিকেড দেয়া হয়। পুলিশের ব্যরিকেড টের পেয়ে চালক বাবুল শিকদার ও হেলপার মোঃ সাদেক গাড়ি বন্ধ করে পালানোর চেষ্টাকালে জনগণের সহায়তায় তাদেরকে আটক করা হয়। পরে কাভার্ডভ্যান(ঢাকামেট্টো-ট-১৩-০৪৫৩) তল্লাশী চালিয়ে ৬টি চটের বস্তায় কসটেপ মোড়ানো ৭২০ বোতল ফেনসিডিল ও গাড়িটি জব্দ করে করা হয়েছে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে’।

  • চৌদ্দগ্রাম