ব্রাহ্মণপাড়ায় যৌথ বাহিনীর অভিযানে বিদেশি পিস্তলসহ যুবক আটক

লেখক: আতাউর রহমান
প্রকাশ: ৩ দিন আগে

Spread the love

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যৌথ বাহিনীর অভিযানে একটি বিদেশি পিস্তলসহ মো. কামরুল হাসান ( ২৬ ) নামের এক যুবককে আটক করা হয়েছে।
গতকাল সোমবার (১৪ অক্টোবর) ভোরের দিকে উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর এলাকা থেকে তাকে আটক করা হয়।
এতে নেতৃত্ব দেন সেনাবাহিনীর ক্যাপ্টেন হাফিজ আহমেদ সৈকত। এ সময় অভিযানে ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেনসহ থানা পুলিশের একটি দল সহযোগিতা করেন।

গ্রেপ্তার হওয়া মো. কামরুল হাসান উপজেলার চান্দলা ইউনিয়নের সবুজপাড়া এলাকার নুরু ফকির বাড়ির মৃত মো. আবুল হোসেন প্রকাশ আবুল কুসুমের ছেলে।

যৌথ বাহিনী সূত্র জানায়, গত ৪ সেপ্টেম্বর থেকে যৌথ বাহিনীর সন্ত্রাসী আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ১৪ অক্টোবর ভোরের দিকে সেনাবাহিনীর ক্যাপ্টেন হাফিজ আহমেদ সৈকতের নেতৃত্বে ব্রাহ্মণপাড়া থানা পুলিশসহ একটি টহল দল উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মো. কামরুল হাসান নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।
আটককৃত কামরুল হাসানকে প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধারকৃত অস্ত্রসহ ব্রাহ্মণপাড়া থানা পুলিশের কাছে সেনাবাহিনী হস্তান্তর করেন।

  • ব্রাহ্মণপাড়া