ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছে সেনাবাহিনী

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ সপ্তাহ আগে

Spread the love

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন ও শান্তিপূর্ণভাবে পালনের লক্ষ্যে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল। গতকাল দুপুরে সেনাবাহিনীর ক্যাপ্টেন হাফিজ আহামেদ সৈকত এর নেতৃত্বে উপজেলার মাধবপুর, চান্দলা, শশীদল ও মালাপাড়াসহ বিভিন্ন ইউনিয়নে পূজা মণ্ডপ পরিদর্শন করেন সেনা সদস্যরা।
জানা গেছে, এবার উপজেলার মাধবপুর, চান্দলা, শশীদল ও মালাপাড়াসহ বিভিন্ন ইউনিয়নে ১১টি মণ্ডপে পূজা উদযাপনে কাজ করছেন সনাতন ধর্মাবলম্বীরা। সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সেনাবাহিনীর টহল দল পূজা উদযাপন কমিটি এবং মালাকারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সেনাবাহিনীর ক্যাপ্টেন হাফিজ আহামেদ সৈকত জানান, আমরা ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর চান্দলা আদি শিব মন্দির দূর্গাপূজা মণ্ডপ, চান্দলা সেবাশ্রম দূর্গাপূজা মণ্ডপ, শশীদল দূর্গা পূজামণ্ডপসহ উপজেলা বিভিন্ন দূর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছি। সেখানে স্থানীয় লোকজন, কমিটি ও মালাকারদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলা হয়েছে। আমরা পর্যায়ক্রমেউপজেলার সকল পূজামণ্ডপে যাচ্ছি।
এছাড়া পরিদর্শনের সময়, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক ব্যবসায়ী এবং পাচারকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখা হয়েছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পূর্বের থেকে আরও কঠোরভাবে আইন প্রয়োগ করতে সরকার বদ্ধ পরিকর। তাই কেউ আইন নিজের হাতে তুলে না নেওয়ার আহবান জানান সেনা কর্মকর্তা ক্যাপ্টেন হাফিজ আহামেদ সৈকত।

  • ব্রাহ্মণপাড়া