সৌদি আরবের জেদ্দায় ব্রাহ্মণপাড়ার রেমিট্যান্স যোদ্ধার রহস্যজনক মৃত্যু

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

সৌদি আরবের জেদ্দায় মো. রুহুল আমিন (৩০) নামের এক বাংলাদেশী যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার (২ আগস্ট) সৌদি আরবের সময় বিকাল ৩ টা ও বাংলাদেশের সময় সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে। এ খবরে রুহুল আমিনের পরিবারে আহাজারিতে এলাকায় শোকের মাতম বইছে।
নিহত রুহুল আমিন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের হুরারপাড় বড় বাড়ির মো. কুদ্দুস মিয়ার ছেলে।
নিহতের পরিবার জানায়, জীবিকার তাগিদে রুহুল আমিন গত দুই বছর পূর্বে সৌদি আরবের জেদ্দায় যান। সেখানে তিনি সড়ক পরিস্কারের (বলদিয়া) কাজ করেন। ঘটনার দিন বুধবার রাতে তারা জানতে পারেন ও সোশ্যাল মিডিয়ায় দেখতে পান তাদের ছেলে রুহুল আমিন ওইদিন সন্ধ্যায় কাজ শেষে বাসায় ফেরার পথে সড়ক দূর্ঘটনায় মারা গেছে। সৌদি আরবে অবস্থানরত নিহতের বড় ভাই আল আমিনের নিকট পরিবারের পক্ষ থেকে ঘটনার সত্যতা জানতে চাইলে আল আমিন তাদের জানায়, ময়লা ফেলার সময় তাদের ময়লার গাড়ির চাপায় সে মারা গেছে। ঘটনাস্থল থেকে পুলিশ নিহত রুহুল আমিনের মরদেহ উদ্ধার করেছে। এছাড়া ঘটনার সময় সাথে থাকা তার এক সহযোগী ও তাদের গাড়ির চালককে সৌদি পুলিশ আটক করেছে। নিহতের মরদেহ দেশে এনে দাফনের বিষয়ে তার ভাই বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করছেন।
পরিবার জানায়, নিহত রুহুল আমিনের দেশে মা, বাবা, স্ত্রী ও সাড়ে চার বছর বয়সের জান্নাতুল ফেরদৌস নামের একটি কন্যা সন্তান রয়েছে।

  • ব্রাহ্মণপাড়া