বুড়িচং সীমান্তে ভারতে পাচারের সময় ৬২০ কেজি ইলিশ জব্দ

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ সপ্তাহ আগে

Spread the love

কুমিল্লা বুড়িচং সীমান্তবর্তী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬২০ কেজি বাংলাদেশী ইলিশ মাছ উদ্ধার করেছে বিজিবি ৬০ ব্যাটেলিয়নের একটি দল।

গত বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সুলতানপুর ব্যাটেলিয়ান ৬০ বিজিবির বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়নের খারেরা বিওপির একটি টহল দল অভিযান পরিচালনা করে মালিকানা বিহীন ৩১ টি প্লাস্টিকের বস্তায় ৬২০ কেজি ইলিশ মাছ উদ্ধার করে। ইলিশ মাছ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবি ৬০ ব্যাটেলিয়ন।

বিজিবি ৬০ ব্যাটেলিয়ন সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে সুলতানপুর ব্যাটেলিয়ান ৬০ বিজিবির বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়নের খারেরা বিওপির একটি টহল দল অভিযান পরিচালনা করে।

ভারতে পাচারের সময় ৬২০ কেজি ইলিশ জব্দ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চোরাচালান বিরোধী বিশেষ এই অভিযান পরিচালনা করে। এই সময় বুড়িচং উপজেলার সীমান্তবর্তী পিলার ৩০৬৭/এম থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর আনন্দপুর এলাকায় অভিযান করে ৩১ প্লাস্টিক বস্তায় থাকা ৬২০ কেজি ইলিশ মাছ উদ্ধার করে।

অভিযানের সময় জড়িত কোন ব্যক্তি না পাওয়ায় ইলিশ মাছ পচে যাওয়ার আশঙ্কায় কাস্টমস এর মাধ্যমে ৬২০ কেজি ইলিশ মাছ নিলাম করা হয়। নিলামে নয় লক্ষ বিরানব্বই হাজার টাকা বিক্রি করা হয় ৬২০ কেজি মাছ।

  • বুড়িচং