দেবিদ্বারে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে

Spread the love

কুমিল্লার দেবিদ্বারে একটি মাছের প্রজেক্ট থেকে মো. মোখলেছুর রহমান (৬৩) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ধামতি ইউনিয়নের সুয়ার মাজারের পশ্চিমপাশের একটি মাছের প্রজেক্ট থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ওই বৃদ্ধ ধামতি (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত শামসুল হকের ছেলে। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া।
নিহতের ছেলে মো. মনির হোসেন বলেন, আমার বাবা মানসিক রোগী ছিলেন। তিনি গত কয়েক মাস ধরে বিষের বোতল হাতে নিয়ে সুয়ার মাজারের আশ-পাশে ঘুরাঘুরি করছিলেন আর লোকজনদের বলাবলি করছিলেন বিষ খেয়ে মারা যাবেন। তিনি মাঝে মাঝে রাতে মাজারে ঘুমাতেন। তাকে আনার জন্য গেলেও সে আসত না। রবিবার বিকালে লোকজন আমাকে ফোনে জানায় মাজারের পাশে একটি মাছের প্রজেক্টে আমার বাবার গলাকাটা লাশ পড়ে আছে। আমি এসে দেখি, আমার বাবার লাশের পাশে একটি বিষের বোতল ও একটি ব্লেড পড়ে আছে। আর গলাকাটা রয়েছে। পরে আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় বাসিন্দারা বলেন, গত কয়েক মাস ধরে বৃদ্ধ মোখলেছুর রহমান ভারসাম্যহীন ভাবে মাজারের আশপাশে ঘুরাফেরা করছিলেন। ধারণা করা হচ্ছে সে নিজেই নিজের গলায় ব্লেড দিয়ে কেটে আত্মহত্যা করেছেন। দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া বলেন, নিহত ব্যক্তিটি ভারসাম্যহীন ছিল বলে জানতে পেরেছি। তবে কেন মারা গেছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি।

  • দেবিদ্বার