কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য হাসেম খান মারা গেছেন

লেখক: আতাউর রহমান
প্রকাশ: ৮ মাস আগে

Spread the love

কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া ) আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (৩১ জানুয়ারি) ভোর ৫টা ১০ মিনিটে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। সাবেক এ সংসদ সদস্যের মেয়ে ব্যারিস্টার নাজিয়া হাসেম তানজি বিষয়টি নিশ্চিত করেছেন। এডভোকেট আবুল হাসেম খান ২০২১ সালের ১৪ জুলাই অনুষ্ঠিত উপ-নির্বাচনে কুমিল্লা-৫ ( বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে আওয়ামী লীগের হয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
পারিবারিক সূত্রে জানা যায়, এডভোকেট আবুল হাসেম খান বিগত কয়েকমাস ধরে হৃদরোগে ভুগছিলেন। বুধবার ভোরের দিকে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এই বর্ষিয়ান রাজনীতিকের জানাজার নামাজ বৃহস্পতিবার ( ১ ফেব্রুয়ারি) সকাল ১০.৩০ মিঃ কুমিল্লা জজ কোর্ট প্রাঙ্গণে, জোহর নামাজের পর ব্রাহ্মণপাড়া ভগবান সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে, বাদ আছর বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, বাদ মাগরিব বুড়িচংয়ের দক্ষিণগ্রাম তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

  • বুড়িচং
  • ব্রাহ্মণপাড়া