কুমিল্লায় শিক্ষককে কুপিয়ে হত্যা

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

Spread the love

কুমিল্লায় নিজ বাড়িতে ছাত্রদের পড়ানোর সময় গোলাম রসুল ওরফে লিটন (৪৮) নামে এক শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের নলকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি গ্রামের মজুমদার বাড়ির তোফাজ্জল হোসেনের পুত্র।
হত্যাকান্ডের পর রাত ৯টার দিকে পুলিশ অভিযান চালিয়ে হত্যায় অভিযুক্ত সাফায়াত আলী (৩০) নামে এক যুবককে আটক করেছে। আটক সাফায়াত আলী একই গ্রামের শাহআলমের ছেলে।
হত্যাকান্ড ও একজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন। তিনি জানান, হত্যাকান্ডের পেছনের কারণ খুঁজতে সাফায়াতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা যায়, হত্যাকান্ডের শিকার গোলাম রসূল লিটন স্থানীয় একটি নূরানী কিন্ডার গার্ডেনের শিক্ষকতার সুবাদে সন্ধ্যার দিকে কিছু সময় কয়েকজন শিক্ষার্থীকে টিউশনি করাতেন। প্রতিদিনের মধ্যে বুধবারও তিনি তার ছাত্রদের পড়াচ্ছিলেন। এ সময় একই এলাকার বাসিন্দা মাদকাসক্ত সাফায়াত শিক্ষক গোলাম রসূল লিটনকে প্রকাশ্যে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।
হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লিটনের লাশ উদ্ধার করে। পরে রাত ৯টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত সাফায়াতকে আটক করে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি আলমগীর হোসেন।

  • কুমিল্লা