কক্সবাজারে বাইক দুর্ঘটনায় বুড়িচংয়ের ২ যুবক নিহত

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

Spread the love

মেরিন ড্রাইভ সড়কে মটরসাইকেল চালাতে গিয়ে সিএনজি’র সাথে সংঘর্ষে গত ৮ জুন শনিবার ঘটনাস্থলে তুষার (২২) এবং গত ৯জুন রবিবার চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান (২৩) নামে দুইজন পর্যটক নিহত এবং সিএনজি ড্রাইভার জসিম (৫২) আহত হয়।
শনিবার (৮জুন) বিকেল ৪টার দিকে রামু হিমছড়ি পয়েন্টে এই ঘটনা ঘটে। নিহত পর্যটক কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের মজিদের ছেলে।বিষয়টি নিশ্চিত করেন, হিমছড়ি ফাঁড়ির আই সি মোহাম্মদ হিমেল।
নিহতদের বন্ধুরা জানান, বিকেল ৩টার দিকে কলাতলী থেকে ঘণ্টা প্রতি ৩শত টাকা করে রেন্ট বাইক ভাড়া নেন তুষার ও শাহাজাহান। তারা বাইক নিয়ে টেকনাফ মেরিন ড্রাইভের উদ্দেশ্য রওনা করেন। তার হিমছড়ি পয়েন্টে পৌঁছালে সেখানে একটি সিএনজির সাথে তাদের মটরসাইকেল সংঘর্ষ হয়।তারা দুজনই কুমিল্লা থেকে কক্সবাজার বেড়াতে আসেন বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তুষার ও জাহেদ কলাতলী থেকে রেন্ট এ বাইক থেকে একটি মোটরসাইকেল ভাড়া নিয়ে মেরিন ড্রাইভে ঘুরতে গিয়েছিলেন, সেখানে একটি সিএনজির সাথে তাদের সংঘর্ষ হয়। এতে গত ৮ জুন শনিবার ঘটনাস্থলে তুষার নিহত হয়।
পরে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে এলে তুষারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং শাহজাহানকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গত ৯ জুন রবিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহানও মৃত্যু বরণ করেন।
মূলত কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে অপ্রাপ্তবয়স্ক ও লাইসেন্সবিহীন চালকদের বাইক ভাড়া দেওয়া হয়। এতে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় পর্যটক ও স্থানীয়রা দুর্ঘটনার শিকার হচ্ছেন। বিষয়টি নিয়ে কক্সবাজারের প্রশাসন বিভিন্ন সময় অভিযান পরিচালনা করলেও দেদারছে এ বাইক ভাড়া দেওয়া হচ্ছে মেরিন ড্রাইভ সড়কে।

  • বুড়িচং