ব্রাহ্মণপাড়া আছাদনগর আব্দুল মতিন খসরু কলেজে নবীন বরণ

লেখক:
প্রকাশ: ২ years ago

Spread the love

মোঃ সাইফুল ইসলামঃ
মাদক আগ্রাসন থেকে নিজেকে বাঁচাতে হবে, রক্ষা করতে হবে পরিবার সমাজ দেশকে। আর এখনি সময় মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবার, এখনি সময় মাদকমুক্ত জীবন গড়ার, শপথ নিয়ে মাদককে না বলার- এ শপথ বাক্যগুলো নিয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আছাদনগর আব্দুল মতিন খসরু কলেজের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শতশত নবীন শিক্ষার্থী মাদককে না বলার মধ্য দিয়ে হাত উঁচু করে সম্মতি জানান দিয়েছে।
জীবনকে সুন্দর করে গড়ে তোলার দায়িত্ব নিজেরই, আর তাই সম্ভাবনাময় জীবনের পথে বাধা হয়ে দাড়ানো মাদকের বিরুদ্ধে মুখে নয়- মন থেকে না বলা ও মাদকমুক্ত দেশ গড়ার অঙ্গীকারের সময় এসেছে।
বুধবার সকালে আসাদনগর আব্দুল মতিন খসরু কলেজের নবীন বরণ অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন আছাদনগর আব্দুল মতিন খসরু কলেজের সভাপতি শিক্ষানুরাগী মাহবুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ জয়নাল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন কলেজ কমিটির সদস্য সফিকুর রহমান জিকু, সুলতান আহমেদ ভূঁইয়া, সিরাজুল ইসলাম ভুইয়া, শাহজাহান সাজু, বুড়িচং আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন, প্রভাষক আবু সাঈদ, প্রভাষক জসিম উদ্দিন, প্রভাষক সুরজিত চন্দ্র পোদ্দার, প্রভাষক শাহিনুর আক্তার, প্রভাষক শারমিন আক্তার,প্রভাষক এ কে এম মনিরুল হক, প্রভাষক মৌসুমি ইয়াজমিন, প্রভাষক আছমা আক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানের পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মোমেন।

  • ব্রাহ্মণপাড়া