ব্রাহ্মণপাড়ায় ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ সপ্তাহ আগে

Spread the love

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলা পর্যায়ের জাতীয় ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ভগবান সরকারি হাইস্কুল মাঠে আয়োজিত কাবাডি বালক প্রতিযোগিতার ফাইনালে ব্রাহ্মণপাড়া ওশান হাইস্কুল চ্যাম্পিয়ান ও চান্দলা করিম বক্স হাইস্কুল এন্ড কলেজ রানারআপ হয়েছে। এছাড়া কাবডি বালিকা প্রতিযোগিতার ফাইনালে প্রফেসর সেকান্দর আলী ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ চ্যাম্পিয়ান ও দুলালপুর সুরুজ মিয়া এন্ড খাতুন উচ্চ বিদ্যালয় রানারআপ হয়েছে। এছাড়া, দাবা ও সাঁতার প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা অংশ গ্রহন করে একাধিক শিক্ষার্থী বিজয়ী হয়।
উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত প্রতিযোগিতা শেষে গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে সমাপনী অনুষ্ঠান ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তোলে দেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স ম আজহারুল ইসলাম। এসময় তিনি বলেন, মাদকের ছোবল থেকে কিশোর-কিশোরী ও যুব সমাজকে ফিরিয়ে আনার জন্য বেশী বেশী ক্রীড়ার আয়োজন করা এবং খেলাধুলায় তাদের সম্পৃক্ত করার কোন বিকল্প নেই। সুস্থ দেহ ও সুস্থ জাতি গঠনের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেশী করে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে। প্রত্যেক শিক্ষার্থীদের উপযুক্ত ভালো মানুষ হবার জন্য ক্রীড়া ও সংস্কৃতি চর্চার সঙ্গে যুক্ত হতে হবে। এছাড়া তিনি তাঁর বক্তব্যে প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের অভিনন্দন ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের শুভকামনা জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদুল করিম। এছাড়া অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক, কর্মকর্তা ও অংশ গ্রহনকারী শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

  • ব্রাহ্মণপাড়া