লালমাই উপজেলা সাংবাদিক এসোসিয়েশনের পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

লালমাই প্রতিনিধিঃ
১১ই মার্চ শনিবার লালমাই উপজেলা সাংবাদিক এসোসিয়েশনের উদ্যোগে কুমিল্লা কোটবাড়ি নিকুঞ্জ রিসোর্টে দিনব্যাপী পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
লালমাই উপজেলা সাংবাদিক এসোসিয়েশনের সমন্নয়ক, দৈনিক শিরোনাম সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্ত্বে ও সমন্বয়ক ও দৈনিক কুমিল্লা কাগজ সাংবাদিক প্রদীপ মজুমদার এর সঞ্চালনায় সকাল ৯ টায় পবিত্র আল কোরআন, গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন প্রবাসে বাংলা এর সম্পাদক, ফ্রান্স প্রবাসী আলমগীর হোসেন অপু।
খেলাধুলার মধ্যমে পারিবারিক বন্ধন সুদৃঢ় করার লক্ষ্য নারীদের জন্য চেয়ার খেলা, পুরুষদের বেলুন ফোটানো, ৩য় শ্রেণি থেকে ৭ম শ্রেণি পর্যন্ত এবং ৮ম শ্রেণি – দ্বাদশ শ্রেণি পর্যন্ত ছেলে-মেয়েদের অংক লেখা অনুষ্ঠিত হয়েছে।
দুপুর ১ঃ৩০টা থেকে ৩ টা পর্যন্ত নামাজ ও দুপুরের খাবারের জন্য বিরতি শেষে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু,মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক মোঃ ফরহাদ হোসেন, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ আবদুল জলিল সওদাগর প্রমুখ।
মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে আবৃত্তি, পবিত্র আল কোরআন তেলাওয়াত,গজল,হামদ,নাথে রাসুল, আজান, একক অভিনয়, আধুনিক গান পরিবেশন শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও আকর্ষনীয় র‍্যাফল ড্র ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি সদস্য মোঃ সামছু উদ্দিন সামছু,বাংলাদেশ আওয়ামী কৃষক লীগের কেন্দ্রীয় কমিটি সদস্য ইকবাল মাহমুদ,কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ মোতালেব হোসেন রিপন প্রমুখ।
লালমাই উপজেলা সাংবাদিক এসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক রুপসী বাংলা সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়, সাপ্তাহিক কুমিল্লার সময় সম্পাদক ও প্রকাশক রেদোয়ানুর রহমান সুমন,নির্বাহী সম্পাদক মোঃ মনির হোসেন,দৈনিক আজকের কুমিল্লা সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার রুবেল, সাংবাদিক মীর হোসেন,দৈনিক ভোরের কলাম সাংবাদিক মোহাম্মদ আনোয়ার হোসেন, দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক শরীফ বিন ওহাব, দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক মোঃ শরীফুল ইসলাম, দৈনিক শ্রমিক পত্রিকার সাংবাদিক মোঃ রবিউল আলম রবিন মজুমদার, সাংবাদিক আবদুল মতিন, দৈনিক যুগ-যুগান্তর ফটো সাংবাদিক এস এম কামাল প্রমুখ

  • লালমাই