মুরাদনগরে দুই শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড,অপরজনের যাবজ্জীবন

লেখক:
প্রকাশ: ১০ মাস আগে

Spread the love

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার মুরাদনগরে দুই শিশুকে হত্যা মামলায় আসামী ইয়াসমিনকে মৃত্যুদন্ড এবং মাজেদা বেগমকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রোজিনা খান এ রায় দেন।
মামলার বিবরনে জানা যায়, ২০১৪ সালের ২১ এপ্রিল দুপুরে পারিবারিক বিরোধের জের ধরে কুমিল্লার মুরাদনগরের লাজুর এলাকায় শিশুকে হত্যা করে বাবুল মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার (২০) ও সেলিম মিয়ার স্ত্রী মাজেদা বেগম (৩৫)।
নিহত শিশু ইয়াছিন আরাফাত (৮) প্রধান আসামি ইয়াসমিনের ভাসুর মোঃ বিল্লাল হোসেনের ছেলে ও অপর নিহত শিশু মোঃ জসিম (৭) চাচা শশুর শাহ আলমের ছেলে। এ ঘটনায় নিহত আরাফাতের পিতা মোঃ বিল্লাল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার বাদী পক্ষের আইনজীবি অতিরিক্ত পিপি নুরুল ইসলাম জানান, ২০১৪ সালের সেপ্টেম্বরে তদন্ত কর্মকর্তা আদালতে মামলার চার্জশীট দাখিল করেন। ২২ জন সাক্ষীর মধ্যে ১৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে বিজ্ঞ আদালত এই রায় প্রদান করেন।
মামলার স্বাক্ষীসহ সব তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে এবং সত্যতা নিশ্চিত হয়ে আদালত ইয়াসমিনকে মৃত্যুদন্ড এবং মাজেদা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।