ব্রাহ্মণপাড়ায় তেলের ড্রামে করে গাঁজা পাচারকালে ১ জন গ্রেফতার

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গত ২৪ জানুয়ারি উপজেলার বিভিন্ন স্থানে
বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে অভিনব কায়দায় গাঁজা পাচার কালে ১০ কেজি গাঁজাসহ ১ জনকে গ্রোফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত ২৪ জানুয়ারি সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই
মোঃ শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ উপজেলার সিদলাই ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানে সিদলাই ইউপিস্থ দীঘিরপাড় গ্রামে (সিদলাই- প্রজাপ্রতি) গামী রাস্তার উপর সুলতান সেক্রোটারি বাড়ীর এডঃ খায়েরুল ইসলাম এর বাগানের সামনে পাকা রাস্তার উপর থেকে একটি সিএনজি সন্দেহ হইলে থামানোর সংকেত প্রদান করেন থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি অটোরিক্সাটি রেখে ৩ জন পালিয়ে যাওয়ার সময় মোঃ মনির হোসাইন(৩০) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় পুলিশ সিএনজি অটোরিক্সাটি তল্লাশী চালিয়ে পিছনের সীটে পাঁ রাখার স্থানে প্লাস্টিকের তেলের ড্রামের ভিতর বিশেষ কায়দায় ২ টি ড্রাম থেকে ১০(দশ) কেজি গাঁজা উদ্ধার করে।
মোঃ মনির হোসেন ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার নয়নপুর(কোনাঘাটা, পূর্বপাড়া) গ্রামের মৃত আলী আজমের ছেলে। পুলিশ তাদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। এছাড়া এসআই সাইফুল ইসলাম সঙ্গী ও ফোর্স সহ অভিযান চালিয়ে মালাপাড়া ইউনিয়নের রামনগর এলাকা থেকে ১০ বোতল ভারতীয় মদ সহ ব্রাহ্মণপাড়া পূর্ব পাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মেহেদী হাসান @ রানা(২২) কে গ্রেফতার করে। পুলিশ তার বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান রুবেল সত্যতা স্বীকার করে বলেন, “আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

  • ব্রাহ্মণপাড়া