বুড়িচংয়ে ২০ টাকা নিয়ে তর্কের এক পর্যায়ে ঘুসিতে এক ব্যক্তির মৃত্যু

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

Spread the love

কুমিল্লার বুড়িচংয়ে ২০ টাকা নিয়ে তর্কের এক পর্যায়ে ঘুসিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম মোঃ গিয়াস উদ্দিন (৪২), সে বুড়িচং উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত হাজী তফাজ্জল হোসেন ফকিরের ছেলে।

শনিবার সন্ধ্যা ৭ টায় বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয় ব্যবসায়ীরা ধাওয়া করে অভিযুক্ত যুবক রাব্বি (১৯) কে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃত রাব্বির বাড়ী নেত্রকোনা জেলার বারহাড্ডা থানাধীন দেউলী গ্রামে, তার পিতার নাম মোঃ সাইদুল ইসলাম।

বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) কাজী হাসান উদ্দিন জানান, নিহত গিয়াস উদ্দিন ও রাব্বি দুজনে একসাথে কনস্ট্রাকশনের কাজ করে। শনিবার সারাদিন দুজন একসাথে কাজ করে টাকা নিয়ে কংশনগর বাজারে আসে।

নিহত গিয়াস উদ্দিন কাজের টাকা থেকে রাব্বিকে ২০ টাকা কম দেয়ায় রাব্বি উত্তেজিত হয়ে পরে। এ নিয়ে বাজারের উজ্জলের লেপ-তোশক দোকানের সামনে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়।

তর্কের এক পর্যায়ে রাব্বি গিয়াস উদ্দিনকে ঘুসি মারে। এতে গিয়াস উদ্দিন মাটিতে লুটিয়ে পরে। স্থানীয় লোকজন আহত অবস্থায় গিয়াস উদ্দিনেকে কংশনগর গোমতী হাসপাতল নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে।

মৃত্যুর খবরে ঘাতক রব্বি পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খন্দকার জানান, এ ঘটনায় রাব্বি নামে একজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • বুড়িচং