প্রতিসময়ের উদ্যোগে নগরীর ভাসমান ছিন্নমূল মানুষের মাঝে শীতের পোশাক ও ভ্যাসলিন বিতরণ

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ
ভাসমান ছিন্নমূল দরিদ্র মানুষগুলো যেখানে পরনের কাপড় জোগাড় করতে তাদের হিমশিম পোহাতে হয়,সেখানে তাদের কাছে শীতের পোশাক বাহুল্য বৈকি। আর এমন সব ভাসমান ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে শীতের পোশাক নিয়ে দাঁড়িয়েছেন কুমিল্লার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘প্রতিসময়’।
সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে কুমিল্লা নগরীতে ভাসমান নারী-পুরুষ ও শিশুদের অবস্থান খুঁজে খুঁজে তাদের হাতে তুলে দেয়া হয় শীত নিবারনের জন্য জ্যাকেট, সোয়েটার, ট্রাউজার। সাথে শীতের প্রসাধনী হিসেবে দেওয়া হয় ভ্যাসলিন।
প্রতিসময়ের উদ্যোগে মানবিক এ কার্যক্রমে উপস্থিত ছিলেন প্রতিসময়ের সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহজাহান চৌধুরী, প্রতিসময়ের প্রধান সম্পাদক সাদিক হোসেন মামুন, স্টাফ রিপোর্টার নেকবর হোসেন ও মুরাদনগর উপজেলার স্টাফ রিপোর্টার রায়হান চৌধুরী।
পরে বজ্রপুর এলাকায় মানবতার দেয়ালে বেশ কিছু শীতের পোশাক টানিয়ে দেয়া হয়। এছাড়াও টাউনহল মাঠে ছিন্নমূল শিশুদের মাঝে ভ্যাসলিন বিতরণ করা হয়।
সময় এখন সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার। আসুন একবার অপারক এবং অসহায় বয়স্ক নারী-পুরুষ ছিন্নমূল শিশুদের কথা ভাবি এবং সাহায্যের হাত বাড়িয়ে দেই। একটি কাপড় দিয়ে হলেও শীতার্তের পাশে দাঁড়াই। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মহৎ ও পুণ্যময় কাজ।

  • কুমিল্লা