চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামী কো-অপারেটিভ চেয়ারম্যান খোরশেদ আটক

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামী আল-ফারুক কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান ডা. খোরশেদ আলমকে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে আটক করেছে থানা পুলিশ।
জানা গেছে, নিয়মিত ওয়ারেন্ট ও সাজা তামিলের অংশ হিসেবে চৌদ্দগ্রাম থানার এএসআই এমরান ভূঁইয়া ও ইসমাইল হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম র‌্যাব-৩ এর সহযোগিতায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর খিলগাঁও এলাকায় রোববার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে চেক প্রতারনা ও অর্থ আত্মসাতের বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামী আল-ফারুক কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান ডা. খোরশেদ আলমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত খোরশেদ আলম উপজেলার শুভপুর ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের আব্দুল করিমের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘আটককৃত খোরশেদ আলম লাকসাম থেকে কো-অপারেটিভের লাইসেন্স নিয়ে সাধারণ মানুষের প্রচুর অর্থ হাতিয়ে নিয়েছে। ক্ষতিগ্রস্থ বিভিন্ন মানুষের মামলার প্রেক্ষিতে ৩টি সিআর মামলায় তার বিরুদ্ধে আদালত কর্তৃক বিভিন্ন মেয়াদে সাজা ঘোষনা করা হয়েছে। দীর্ঘদিন সে পলাতক ছিল। র‌্যাব-৩ এর সহায়তায় রোববার ঢাকা থেকে তাকে আটক করা হয়। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • চৌদ্দগ্রাম