কুমিল্লা এখন শেখ হাসিনার কুমিল্লায় পরিণত হয়েছে: বাহার

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

Spread the love

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, আপনি কুমিল্লায় যাদেরকে মনোনয়ন দিয়েছেন, তারা সকলেই এখানে আছি। আমাকে চারবার মনোনয়ন দিয়েছেন, আপা। বঙ্গবন্ধু হত্যার পর, ৩৩ বছর পর (২০০৮ সালে) আমাকে মনোনয়ন দেওয়ার পর আমি এখানে পাশ করেছি। আমাকে চারবার মনোনয়ন দেওয়ার কারণে, এই কুমিল্লা এখন জননেত্রী শেখ হাসিনার কুমিল্লায় পরিণত হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কুমিল্লায় পরিণত করেছি আমরা। আপনি আমাদেরকে দোয়া করবেন, যেনো এই কুমিল্লায় যুগে যুগে কালে কালে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বারবার নির্বাচিত হতে পারে।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হওয়ার পর এসব কথা বলেন এমপি বাহার।
তিনি বলেন, নতুন ভোটাররা তো আপনার নাম শুনলেই পাগল হয়ে যায়। আমরা যেমনিভাবে প্রথম ভোট জাতির জনক বঙ্গবন্ধুকে দিয়েছিলাম, আজকের নতুন ভোটাররা আপনাকে ভোট স্বাধীনতার সুফল ভোগ করার জন্য, ৪১ এর বাংলাদেশ বিনির্মাণের জন্য আপনাকে ভোট দিতে চায়।

  • কুমিল্লা