আরও শক্তিশালী হয়ে ফিরে আসব….নেইমার

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

নিজস্ব প্রতিবেদক।।
একের পর এক চোট নেইমারকে থমকে দিয়েছে বারবার। অথচ তার যে প্রতিভা আর সামর্থ্য ছিল, ক্যারিয়ারে আরও অনেক অর্জন থাকতে পারতো।
চোটকে সঙ্গী বানিয়ে নেওয়া নেইমার সর্বশেষ ইনজুরিতে পড়েছেন গত ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানে লিলের বিপক্ষে খেলতে গিয়ে। ওই ম্যাচে প্রতিপক্ষের এক ট্যাকেলে গোড়ালি মচকে যায় পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টারের।

গোড়ালি যেভাবে বাঁকা হয়ে যেতে দেখা গেছে, তখনই বোঝা যাচ্ছিল, নেইমারের চোট বেশ গুরুতর। অবশেষে ক্লাব পিএসজির পক্ষ থেকে জানানো হলো দুঃসংবাদ।

পিএসজির মেডিকেল টিম জানিয়েছে, চোটের জন্য নেইমারের অস্ত্রোপচারই করানো লাগবে। ফলে আগামী ৩ থেকে ৪ মাস মাঠে নামতে পারবেন না তারকা এই ফরোয়ার্ড। অর্থাৎ চলতি মৌসুমে আর মাঠে ফেরা হচ্ছে না নেইমারের।

নেইমারের ভেঙে পড়ার জন্য এই খবরটুকুই যথেষ্ট। কিন্তু ব্রাজিলিয়ান তারকা যেন ভেঙে পড়ার মানুষ নন। এমন কঠিন মুহূর্তেও দিলেন আত্মবিশ্বাসী বার্তা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নেইমার লিখেছেন, ‘আমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।’

জানা গেছে, নেইমারের এই অস্ত্রোপচার হবে দোহার একটি হাসপাতালে। অস্ত্রোপচারের পর পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে মাঠে ফিরতে ফিরতে অনেক সময়, এমন অবস্থায় ফর্ম আর মনোসংযোগ ধরে রাখা তো যে কোনো ফুটবলারের জন্যই কঠিন এক কাজ।