মঙ্গলবার সর্বসাধারণের শুভেচ্ছা গ্রহণ করবেন শেখ হাসিনা

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৮ মাস আগে

Spread the love

আগামীকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) সর্বসাধারণের সঙ্গে সাক্ষাৎ করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে সকাল থেকে এই অনুষ্ঠান শুরু হবে।
মূলত এদিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের কারণে শুভেচ্ছা গ্রহণ করবেন আওয়ামী লীগ সভাপতি।

অনুষ্ঠানের শিডিউল সংশ্লিষ্টদের জানানো হবে। এই অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ আসবেন। টানা চতুর্থবারের মতো নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানাবেন।

এদিকে, আজ সোমবার বাংলাদেশে নিযুক্ত ভারত, রাশিয়া, চীন, ভুটান, ফিলিপাইন, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, নেপাল, পাকিস্তান ও ব্রাজিলের রাষ্ট্রদূত এবং মরক্কোর রাষ্ট্রদূত ও ডিন অব দ্য ডিপ্লোমেটিক কোর আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সোমবার (৮ জানুয়ারি) গণভবনে এই সাক্ষাৎ হয়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয়ী হওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্ব স্ব দেশের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান তারা। রাষ্ট্রদূতরা এসময় বাংলাদেশের সঙ্গে নিজ নিজ দেশের সহযোগিতা অব্যাহত রাখার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী রাষ্ট্রদূতদের ধন্যবাদ জানান এবং বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রায় বন্ধু রাষ্ট্রসমূহের সহযোগিতা কামনা করেন।

  • বাংলাদেশ