ব্রাহ্মণপাড়া উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করতে প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালকের আশ্রায়ন প্রকল্পের পরিদর্শন

লেখক:
প্রকাশ: ২ years ago

Spread the love

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করতে সোমবার বিকালে উপজেলার মাধবপুর এলাকায় গৃহহীন দের জন্য ঘর নির্মান কাজের এলাকা পরিদর্শন করেছেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) এ.কে.এম মনিরুজামান। তিনি আশ্রয়ন প্রকল্পের বিভিন্ন সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করেন। প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ভাবে এ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করবেন। এ উপলক্ষে প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) এ.কে.এম মনিরুজামান আশ্রায়ন প্রকল্পের ঘর গুলি পরিদর্শন করেছেন এবং প্রকল্পের বিভিন্ন সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, ব্রা‏হ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবু জাহের, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ, মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ উদ্দিন, শশীদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান রিয়াদ প্রমুখ।
ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা বলেন, ব্রাহ্মণপাড়া উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করতে সরেজমিনে পরিদর্শন করেছেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) এ.কে.এম মনিরুজামান। এ সময় তিনি সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করেছেন।

  • ব্রাহ্মণপাড়া