বুড়িচংয়ে যৌথ বাহিনীর অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ সপ্তাহ আগে

Spread the love

কুমিল্লার বুড়িচংয়ে যৌথ বাহিনীর অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত বুধবার (২ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং উপজেলার রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহিম হোসেন (২৭), মোঃ মিতন মিয়া (২৫), মোঃ মাহফুজ মিয়া (৩৫), মোছাঃ সুলতানা বেগম (৪৭) ও মোছাঃ ফাতেমা বেগম (৪৫)। তাদেরকে বুড়িচং থানায় হস্তান্তর করা হয়েছে।

যৌথবাহনীর সূত্র জানায়, গত ৪ সেপ্টেম্বর থেকে যৌথ বাহিনীর নেতৃত্বে পরিচালিত অভিযানে ৪/৫ আগস্ট কুমিল্লা জেলায় নিরীহ ছাত্র জনতার উপর আক্রমণকারী সন্ত্রাসীসহ সকল অস্ত্রধারী সন্ত্রাসী আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ২ অক্টোবর বুধবার দুপুর ১২টার দিকে মাদক বিক্রয়ে অভিযুক্ত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানার রাজাপুর নামক এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী কর্তৃক অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহিম হোসেন (২৭), মোঃ মিতন মিয়া (২৫), মোঃ মাহফুজ মিয়া (৩৫), মোছাঃ সুলতানা বেগম (৪৭) ও মোছাঃ ফাতেমা বেগম (৪৫) নামক ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৪৭ বোতল হুইস্কি, ১৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি গাঁজা, ৬২০টি ফয়েল পেপার, ৫টি এন্ড্রয়েড মোবাইল ও নগদ ৩২,১৪০.০০ টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত ব্যক্তি এবং উদ্ধারকৃত মাদক বুড়িচং থানায় হস্তান্তর করা হয়। উল্লেখ্য যে, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদেরকে আটক না করা পর্যন্ত যৌথ বাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।সূত্র: কুমিল্লার কাগজ

  • বুড়িচং