দেবীদ্বারে ঝালমুড়ির লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা: থানায় মামলা, আটক-১

লেখক:
প্রকাশ: ২ years ago

Spread the love

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার দেবীদ্বারে ৯ বছরের এক শিশুকে ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে মো. কামাল হোসেন মোল্লা (৫০) নামে এক ঝালমুড়ি বিক্রেতার বিরুদ্ধে। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।
রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, শনিবার রাতে ওই শিশুর পরিবার ধর্ষণচেষ্টা মামলা দায়ের করে। পরে আসামিকে আটক করে জেল হাজতে পাঠানো হয়।
এর আগে, শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার মহেশপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভুক্তভোগী শিশুর বাবা দরিদ্র কৃষক। তার ৪ মেয়ের মধ্যে ওই শিশুটি সবার বড়। সে মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রথম শ্রেণির বার্ষিক পরীক্ষা দিয়েছে। শনিবারে তার বিদ্যালয়ে মাহফিল থাকায় ৪ বোন মিলেই সেখানে যায়। সন্ধ্যার আগে বাড়ি ফেরার পথে বিদ্যালয়ের গেইটে মো. কামাল হোসেন মোল্লা (৫০) তাদের ঝালমুড়ি দিয়ে ছোট ৩ বোনকে বাড়ি পাঠিয়ে দিয়ে শিশুকে পার্শ্ববর্তী নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে লোকজন ছুটে আসলে কামাল পালিয়ে যায়। কামাল হোসেন মোল্লা সম্পর্কে ওই শিশুর প্রতিবেশী ফুফা।
কামাল হোসেন মোল্লা উপজেলার মহেশপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত আবুল কাসেম মোল্লার ছেলে। শিশুটির বাবা জানান, কামাল হোসেন মোল্লা সম্পর্কে তার ভগ্নিপতি, ঝালমুড়ির লোভ দেখিয়ে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছিল। কামাল ২ ছেলে ও ২ মেয়ে সন্তানের বাবা। এক ছেলে ও এক মেয়ের বিয়ে দিয়েছেন।
ঘটনার পর ৯৯৯-এ ফোন পেয়ে রাত সাড়ে ৮টার দিকে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন একদল পুলিশ নিয়ে এসে কামালকে আটক করে। পরে মামলার পর রোববার সকালে জেল হাজতে পাঠানো হয়।