তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বদিচ্ছা’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৮ মাস আগে

Spread the love

তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বদিচ্ছা’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। গত ১২ জানুয়ারি শুক্রবার সকালে তিতাস উপজেলার সাতানি ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে ব্যাংক কর্মকর্তা মোঃ মনির হোসেনের সভাপতিত্বে এবং সংগঠনের উপদেষ্টা মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষক এম এ মামুন সরকার, সংগঠক মোঃ তৈয়ব আলী, সংগঠক মোঃ ইব্রাহিম খলিল, শিক্ষক রুহিদাস বিশ্বাস অসীম, ডক্টর মোঃ সাহাব উদ্দিন, শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, সহকারী রোভার মেট মোঃ ফয়সাল ও সাংবাদিক মোঃ আলমগীর হোসেন ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলওয়াত করেন স্বদিচ্ছার সাধারণ সম্পাদক আল মামুন মেহেরাব। স্বাগত বক্তব্য রাখেন স্বদিচ্ছা’র সভাপতি জাকারিয়া মাহমুদ। সম্মানিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবী বশির আহাম্মদ, শিক্ষক মোঃ তৌফিক ওমর জামির, মোঃ মোহসীন মুন্সি, মোঃ ইরফান রিয়াজ। আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, স্বদিচ্ছা সংগঠনের সদস্য এইচ আর হৃদয়, আল আমিন, মোঃ নুরুজ্জামান, মোঃ আরিফুল ইসলাম সাইফ, সাইদুল ইসলাম শুভ, শরিফুল ইসলাম, তন্ময় সরকার, নাফিজুল ইসলাম, মাহফুজুর রহমান, মোঃ শাওন, মোঃ সিফাত প্রধান ও মোঃ ইয়াসিন আরাফাত।

এসময় অতিথিদের হাত থেকে “স্বদিচ্ছা” র ক্ষুদ্র শুভেচ্ছা উপহার-শিক্ষা উপকরণ গ্রহণ করে ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীসহ ১৮ জন শিক্ষার্থী। প্রধান অতিথি তাঁর বক্তব্যে সংগঠনের সকল সেবামূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ‘মানুষ হিসেবে আমরা আমাদের কল্যাণের জন্যই সেবামূলক কাজে অংশগ্রহণ করা অত্যাবশ্যক।এককথায় সৃষ্টিকর্তাকে সন্তুষ্টির জন্যই হওয়া চাই আমাদের এই সংগঠন চর্চা তথা সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানো’। পরে সুস্বাদু কেক কেটে বর্ষপূর্তি উৎসব উদযাপন এবং দুপুরের খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
অনুষ্ঠান বাস্থবায়ন ও আর্থিকভাবে সহযোগিতা করেন, স্বদিচ্ছা’র উপদেষ্টা মোহাম্মদ ইব্রাহিম, শিক্ষক মোঃ জসিম উদ্দিন, মোঃ কবির হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ হাদিউল ইসলাম ও প্রধান পৃষ্ঠপোষক আবিদ রাসেল।

  • তিতাস