গজারিয়া একতা ক্লাবের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ৩নং চান্দলা ইউনিয়ন ”গজারিয়া একতা ক্লাবের” পক্ষ হতে ২২ শে মার্চ ২০২৩ ইং রোজ বুধবার সকাল ১১.০০ টায় গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।
গজারিয়া একতা ক্লাবের সভাপতি মোঃ জসিম উদ্দিন ভূইয়া সভাপতিত্বে ও ক্লাবের সহ-সভাপতি তমাল সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গজারিয়া একতা ক্লাবের উপদেষ্টা হাফিজুর রহমান সরকার কাউছার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গজারিয়া একতা ক্লাবের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণপাড়া প্রেস ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ শরিফ খাঁন আকাশ,স্কুলের প্রধান শিক্ষক মোসাঃ নাসিমা আক্তার,সহকারী শিক্ষক শিরিনা আক্তার,শিউলী আক্তার,মোঃ শফিকুল ইসলাম,শিল্পী আক্তার,ক্লাবের সদস্য নাজমুল হাসান,রিফাত,জয়নাল হোসেন সহ ক্লাবের অন্যান্য সদস্যরা ও শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন।
এই সময় প্রত্যেক ক্লাসের প্রথম স্থান,দ্বিতীয় স্থান,তৃতীয় স্থান অধিকারী প্রত্যেক শিক্ষার্থী ও অসচ্ছল দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপকরণ তুলে দেওয়া হয়।
ক্লাবের সাধারণ সম্পাদক বলেন, শিক্ষা,স্বাস্থ্য,বিনোদন ও সামাজিক কাজ করাই এই ক্লাবের মূল লক্ষ্য।
ক্লাবটির পক্ষ থেকে দীর্ঘদিন যাবত এইসব কার্যক্রম পরিচালিত হচ্ছে।তারই ধারাবাহিকতা অসচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে আমরা বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম শুরু করেছি।যাতে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীরা শিক্ষা থেকে ঝড়ে না পড়ে।বর্তমানে স্বল্প পরিমাণে শুরু করলে ভবিষ্যতে এর পরিধি বাড়ানো হবে। অনুষ্ঠানে অন্যান্য বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন এবং শিক্ষার্থীদের সুবিধা অসুবিধা পাশে থাকার আশ্বাস প্রদান করেন।।

  • ব্রাহ্মণপাড়া