কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৯ মাস আগে

Spread the love

কুমিল্লার দেবিদ্বারে কাভার্ড ভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম নামে মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত নজরুল ইসলাম (৫৮) উপজেলার সুবিল ইউনিয়নের শিবনগর দক্ষিণপাড়ার মৃতঃ জহির আহাম্মেদ (জারু ড্রাইভার)’র বড় ছেলে। তিনি হংকং প্রবাসী ছিলেন এবং দেশে ফিরে দীর্ঘদিন যাবৎ ইট, বালু সাপ্লাইসহ বিভিন্ন ব্যবসায় যুক্ত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল সাড়ে সাতটায় দেবিদ্বার পৌর এলাকার বারেরা মহিলা মাদ্রাসার সংলগ্ন এলাকার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে কুমিল্লা মুখি একটি কাভার্ডভ্যান অপর দিক থেকে আসা মোটর সাইকেলকে চাপা দেয়। ভ্যানের চাপায় মোটর সাইকেলটি দুমরে-মুচরে যায় এবং মাথায় মারাত্মক আঘাতের কারণে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করেছে।

নিহতের ছোট ভাই মনিরুল ইসলাম জানান, তার বড় ভাই খুব ভোরে ক্যান্টনমেন্ট বাজার থেকে ধান কাটার শ্রমিক আনতে যায়। শ্রমিকদের বাসে তুলে দিয়ে তিনি মোটর সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বারেরা এলাকায় কুমিল্লাগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ চার সন্তানের জনক।

এ বিষয়ে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মঞ্জুরুল আবছার জানান, বারেরা এলাকায় দুর্ঘটনায় নিহতের মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

  • কুমিল্লা