কুমিল্লার চৌদ্দগ্রামে ঘুমন্ত মা-ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ

লেখক: নেকবর হোসেন
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

কুমিল্লার চৌদ্দগ্রামে ঘুমন্ত মা-ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার গভীর রাতে পৗরসভার পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন- নিপা আক্তার (২৭) ও তার আট বছর বয়সী ছেলে আলী আহসান মুজাহিদ। নিপা আক্তারের স্বামী আনোয়ার হোসেন দুবাই প্রবাসী। পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। নিহত নিপা আক্তারের বাবা জালাল আহমেদের অভিযোগ, আনোয়ার হোসেনের সঙ্গে তার ভাই মীর হোসেনের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। এর জেরে মীর হোসেনের ছেলে মঈনুল হাসান শুভ (২২) এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।
তিনি বলেন, মঙ্গলবার রাত ৯টায় নিপা আক্তারের ছেলে মুজাহিদকে নিয়ে পার্শ্ববর্তী মামা শ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যান। ধারণা করা হচ্ছে, এ সুযোগে হত্যাকারী ঘরে প্রবেশ করে নির্মাণাধীন টয়েলেটে লুকিয়ে ছিল। রাতে ঘরে ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে কাঠের টুকরো দিয়ে পিটিয়ে তাদের গুরুতর জখম করে। এ সময় চিৎকার শুনে লোকজন এসে মুজাহিদ ও মা নিপা আক্তারকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেয়ার পথে মারা যায় মুজাহিদ। খবর পেয়ে পুলিশ মা-ছেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযুক্ত শুভকে আটক করা হয়েছে।


  • চৌদ্দগ্রাম