কুমিল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক খুন, আটক ৩

লেখক:
প্রকাশ: ২ years ago

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ
কুমিল্লায় নতুন বছরের দ্বিতীয় দিনও খুনের ঘটনা ঘটলো।সোমবার (২ জানুয়ারি) রাতে নগরীর কুমিল্লা হাইস্কুলের পিছনে মোগলটুলি এলাকায় মাদকের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মান্নান (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত মান্না নগরীর গাংচর চৌধুরী পাড়া এলাকার আবদুল কাদিরের ছেলে।
মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হাসান।
তিনি জানান, নিহত মান্না একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ ৪টি মামলা রয়েছে। সোমবার রাতে মাদক নিয়ে তাদের ৪-৫ জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এ সময় ছুরিকাঘাতে মান্না, জহির এবং অনিক নামের তিন মাদকব্যবসায়ী আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে মান্নার অবস্থার বেগতিক দেখে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত জহির এবং অনিকের নামেও একাধিক মামলা রয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। নিহত মান্নার পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। আটককৃতদের সংশ্লিষ্টতা পেলে গ্রেপ্তার দেখানো হবে।

  • কুমিল্লা