ওয়ানডে বিশ্বকাপের খসড়া সূচি ফাঁস, বাংলাদেশের ম্যাচ কবে?

লেখক: Sohel Islam
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

চলতি বছরের অক্টোবরে ভারতের মাটিতে বসছে ওয়ানডে বিশ্বকাপের আসর। হাতে বেশি সময় নেই। কিন্তু এখনো চূড়ান্ত সূচি প্রকাশ করেনি আয়োজক ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই), যা নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

তবে জানা গেছে, বিশ্বকাপের জন্য একটি খসড়া সূচি তৈরি করে আইসিসির কাছে পাঠিয়েছে বিসিসিআই। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের দিন (রোববার) সে সূচির কিছু অংশ ফাঁস করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ‘ক্রিনইনফো’।

খসড়া সে সূচিতে হাইভোল্টেজ ভারত-পাকিস্তান ম্যাচটি রাখা হয়েছে ১৫ অক্টোবর। পাকিস্তানের আপত্তি সত্ত্বেও ম্যাচের ভেন্যু ঠিক করা হয়েছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামকেই।

এদিকে গ্রুপপর্বে বাংলাদেশের বড় দুটি ম্যাচের সম্ভাব্য দিনক্ষণ জানা গেছে। খসড়া সূচি অনুযায়ী, বাংলাদেশের সঙ্গে ভারতের ম্যাচটি হবে ১৯ অক্টোবর পুনেতে। পাকিস্তানের বিপক্ষে কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের ম্যাচ ৩১ অক্টোবর।

এছাড়া সর্বশেষ ২০১৯ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড-নিউজিল্যান্ড ৫ অক্টোবর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে। সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ ও ১৬ নভেম্বর। আর ফাইনাল ম্যাচটি হবে ১৯ নভেম্বর আহমেদাবাদে। যদিও সেমিফাইনালের ভেন্যু কোথায় হবে, তা এখনও জানা যায়নি।

  • বাংলাদেশ