অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের বোর্ড মিটিং অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ
অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের বোর্ড মিটিং গত শনিবার রাতে জুমের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট আহম তাইফুর আলমের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সংগঠনের চীফ কোঅর্ডিনেটর ড. শাহীন নাজমুল হাসান।
সভায় ফাউন্ডেশনের কেন্দ্রীয় অফিস সুষ্ঠ ও সুন্দর ভাবে উদ্ভোধন কার্যক্রম সম্পন্ন করায় ফাউন্ডেশনের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে সংগঠনের আগামীদিনের কর্মসুচীর উপর বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এডভোকেট আহম তাইফুর আলম। বক্তব্য রাখেন কোঃ চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, কোঃ চেয়ারম্যান ইমরান আনসারী, সেক্রেটারী জেনারেল অধ্যাপক কামরুল হাসান নাসিম, জয়েন্ট সেক্রেটারী এডভোকেট এরশাদুল হক এরশাদ, বুড়িচং থানা শাখার সভাপতি আব্দুর রহীম ও সাধারন সম্পাদক কামাল হোসেন, ব্রাক্ষনপাড়া থানা সাধারন সম্পাদক সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, কুমিল্লা মহানগর শাখার সভাপতি ড. মোহাম্মদ সোলায়মান ও সাধারন সম্পাদক মোবারক হোসেন, ঢাকা মহানগর শাখার সাধারন সম্পাদক সাংবাদিক ইমামুল হক শামীম, উপদেষ্ঠা উপসচিব বদরুল হাসান লিটন, উপদেষ্ঠা উপসচিব সাইফুল হাসান রিপন, ফাউন্ডেশনের ট্রেজারার ডাঃ মেহেদী হাসান সুমন প্রমুখ।
সভায় ১). স্যারের ২য় মৃত্যুবার্ষিকী (সোমবার, ২৭ শে মার্চ, ৪র্থ রোজা) যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য ব্যাপক কর্মসুচী গৃহীত হয়। এদিন সারাদিন ব্যাপী কোরআন খতম, বাদ আসর স্যার ও স্যারের সহধর্মিনীর কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হবে। সংশ্লিষ্ট সবাইকে স্যারের ২য় মৃত্যুবার্ষিকীতে অংশগ্রহনের বিশেষ অনুরোধ জানানো হয়। এদিন ফাউন্ডেশনের কেন্দ্রীয় অফিসে স্যারের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পড়ানোর সিদ্ধান্ত পরবর্তীতে জানানো হবে। এদিন অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশন কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে ভার্চ্যুয়াল আলোচনা সভার আয়োজন করার প্রস্তাব গৃহীত হয়। বুড়িচং, ব্রাক্ষনপাড়া ও কুমিল্লা মহানগরীতে স্যারের স্মরনে ২য় মর্ত্যুবার্ষিকীর ৫ হাজার পোস্টার লাগানোর প্রস্তাব গৃহীত হয়।
২) ফাউন্ডেশনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় ২৬শে মার্চে বড়িচং উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের সিদ্ধান্ত গৃহীত হয়।
৩) সভায় ফাউন্ডেশনের চেয়াম্যান কেন্দ্রীয় ও শাখা কমিটির আংশিক নাম ঘোষনা করেন। তিনি এ নামগুলো ফাউন্ডেশনের কেন্দ্রীয় অফিস উদ্ভোধনের দিন ঘোষনা করেন। তিনি পর্যায়ক্রমে ফাউন্ডেশনের বাকী পদগুলো সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে পুরন করবেন।
৪) সভায় সাংবাদিক জয়নাল আবেদীনের মৃত্যুতে শোক প্রস্তাব করে এক মিনিট নিরবতা পালন করেন সংগঠনের নেতৃবৃন্দ।
৫) ফাউন্ডেশন পীরযাত্রাপুর জোবায়দা খাতুন কলেজে দুবৃত্ত্ব কর্তৃক অগ্নি সংযোগের তীব্র নিন্দা প্রস্তাব গৃহীত হয়। ফাউন্ডেশনের পক্ষে কলেজটির জন্য একটি স্টিলের আলমারী ও মেয়েদের কমন রুমের জন্য দুইটি ফ্যান অনুদানের প্রস্তাব গৃহীত হয়।
৬) দুই উপজেলার অসহায় ও দরিদ্র মানুষের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরনের প্রস্তাব গৃহীত হয়।
সবশেষে চেয়ারম্যান এডভোকেট আহম তাইফুর আলম মিটিংয়ে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

  • ব্রাহ্মণপাড়া