অটোরিকশার মোটরে ওড়না পেঁচিয়ে প্রাণ গেলো শিশুর

লেখক: স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

লক্ষ্মীপুরে ব্যাটারিচালিত অটোরিশার মোটরের সঙ্গে গলার ওড়না পেঁচিয়ে রুপা আক্তার সামিয়া (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোরিকশাচালক মানিক হোসেনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের পশ্চিম লক্ষ্মীপুর ইটেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এদিকে, মেয়ের মৃত্যুতে মা আমেনা বেগম জ্ঞান হারিয়েছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

নিহত সামিয়া সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের কামানখোলা এলাকার ফল ব্যবসায়ী মো. সোহেলের মেয়ে। সে স্থানীয় কামানখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, সামিয়াকে নিয়ে তার মা আমেনা কামানখোলা এলাকায় বাবার বাড়িতে থাকেন। ঘটনার সময় সামিয়ার বড়বোন স্বর্ণা আক্তার লামিয়া শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। এতে সামিয়া ও তার মা তাদের এগিয়ে দেওয়ার জন্য অটোরিকশায় করে ইটেরপুল এলাকায় যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছানোর আগমুহূর্তে সামিয়ার ওড়না অটোরিকাশার মোটরের সঙ্গে পেঁচিয়ে যায়। এতে সামিয়ার গলায় ফাঁস লাগে। শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সামিয়ার বোন স্বর্ণা আক্তার লামিয়া বলেন, আমাকে এগিয়ে দেওয়ার জন্য মা ও সামিয়া অটোরিকশাতে ওঠে। কিন্তু পথেই অটোরিকশার মোটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে সামিয়ার মৃত্যু হয়। তার মৃত্যুতে আমার মা অচেতন হয়ে পড়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার সত্যতা ও জিজ্ঞাসাবাদের জন্য অটোরিকশাচালককে হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • বাংলাদেশ