চট্টগ্রামে প্রকল্প পরিচালকের ওপর হামলার ঘটনার প্রতিবাদে এলজিইডি কুমিল্লা দফতরের মানববন্ধন

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিমান বন্দর সড়ক উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে নিয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানির ওপর সন্ত্রাসীর হামলার প্রতিবাদে এলজিইডি কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মীর্জা মোঃ ইফতেখার আলীর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল তিনটায় এলজিইডি কুমিল্লা কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে এলজিইডি কুমিল্লা তথা প্রকৌশলী সমাজের পক্ষ থেকে এ হামলার তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়ে দোষীদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন এলজিইডি কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মোস্তফা হাসান, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী জি পি চৌধুরী, আই.বি কুমিল্লার প্রেসিডেন্ট আবুল বাশার, ভাইস প্রেসিডেন্ট ও উপ-প্রকল্প পরিচালক আব্দুল মতিন,ইঞ্জিনিয়ার রহমত উল্লাহ কবির সহ এলজিইডি কুমিল্লা দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এছাড়া ওই হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে কুমিল্লা জেলা পরিষদ এবং কুমিল্লা জেলার ১৭ টি উপজেলার উপজেলা প্রকৌশলী কার্যালয়ের সামনে একযোগে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

  • কুমিল্লা